সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

মন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন গণমানুষের নেতা মোকতাদির চৌধুরী এমপি

মন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন গণমানুষের নেতা মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা ব্রাহ্মণবাড়িয়া-০৩ (সদর ও বিজয়নগর) আসনে চতুর্থবারের মতো নির্বাচিত সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
বুধবার (১০ জানুয়ারি) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদ বিভাগ থেকে মন্ত্রী হিসেবে শপথ নেয়ার জন্য কল দেওয়া হয়েছে।
উল্লেখ্য, গত ৭ জানুয়ারি ২০২৪ ইং তারিখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-০৩ সদর ও বিজয়নগর আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিপুল পরিমাণ ভোটে টানা চতুর্থবারের মতো তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত সচিব হিসেবে সফলতা ও বিশ্বস্ততার সহিত দায়িত্ব পালন করেন।
এদিকে, মন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন খবরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের এক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করতে দেখা গেছে। বুধবার রাত সাড়ে ৯ টায় জেলা শহরের টি এ রোড ও কালীবাড়ি মোড়ে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন এর নেতৃত্বে ছাত্রলীগের একটি আনন্দ মিছিল বের হয়। এসময় ছাত্রলীগ নেতারা সড়কে থাকা সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মিষ্টি খাইয়ে উৎসব করেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com